ঢাকা,বৃহস্পতিবার, ২ মে ২০২৪

ডাচ বাংলা ব্যাংক ও বিকাশ এজেন্টের দোকানে ডাকাতি চকরিয়ায়

নিজস্ব প্রতিবেদক, চকরিয়া ::
চকরিয়া উপজেলার বানিয়ারছড়ায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ক সংলগ্ন চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির মাত্র ২০০ গজের মধ্যে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ও বিকাশ এজেন্টের প্রতিষ্টানে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ডাকাতরা নগদ ৯লক্ষাধিক টাকাসহ ১৫লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

১৭মার্চ, বৃহস্পতিবার ভোররাতে ডাকাতি সংঘটিত হওয়ার খবর পেয়ে ওইদিন দুপুরে হারবাং পুলিশ ফাঁড়ির একজন উপ-পরিদর্শক মনিরুল ঘটনাস্থল পরিদর্শন করেন।

জানা যায়, ১৭মার্চ ভোররাতে অজ্ঞাত সংখ্যক দুর্বৃত্ত ড্রিল মেশিন দিয়ে টিনসেড দোকান ঘরের টিন ও সিলিং কেটে ঘরে ঢুকে সিন্দুক ভেঙ্গে নগদ ৯ লক্ষ টাকা ও অর্ধশতাধিক মোবাইল সেট লুট করে নিয়ে যায়। মোবাইল সেট গুলোর দাম ৬লক্ষাধিক টাকা বলে এজেন্ট মালিক মোহাম্মদ মিনার মিয়া জানিয়েছেন। ডাকাতদল ঘরে ঢুকে প্রথমেই সিসি ক্যামেরা অকেজো করে দেয়।ডাকাতরা ঘরের চালা ও সিলিং কাটার জন্য ব্যবহার করা ড্রিল মেশিন, হাতুড়ি, হন্তাসহ বিভিন্ন যন্ত্রপাতি ফেলে যায়।

বৃহস্পতিবার বিকেলে থানায় এজাহার দেয়া হলেও শুক্রবার বিকেলে শেষ খবর পাওয়া প‌র্যন্ত মামলা হিসেবে রেকর্ড হয়নি।

এ ব্যাপারে চকরিয়া থানার অপারেশন অফিসার রাজীব সরকার জানান, মৌখিকভাবে এরকম একটি ডাকাতির ঘটনার কথা শুনা গেলেও লিখিত কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে এজেন্ট মালিক মিনার মিয়া জানান, বৃহস্পতিবার দুপুরে তিনি থানার ডিউটি অফিসারের কাছে এজাহার জমা দিয়েছেন।

উল্লেখ্য, চকরিয়া থানার ওসি মুহাম্মদ ওসমান গণিকে আসামীর সঙ্গে জন্মদিনের কেক কাটার ঘটনায় বৃহস্পতিবার প্রত্যাহার করে নেয়ার পর থানার অভ্যন্তরে স্থবির পরিবেশ বিরাজ করায় ডাকাতির ঘটনা চাপা পড়ে যায়।

পাঠকের মতামত: